Download WordPress Themes, Happy Birthday Wishes

এটাই Poco F2 Lite! লঞ্চের আগে ফাঁস হল ছবি ও স্পেসিফিকেশন

হাইলাইট :
  • শীঘ্রই লঞ্চ হবে Poco F2 Lite
  • এই ফোনের ছবি সামনে এসেছে
  • ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার-ড্রপ স্টাইল নচ

অনেক দিন ধরেই Poco F2 লঞ্চ ঘিরে টেক দুনিয়ায় জল্পনা তুঙ্গে। সম্প্রতি একাধিক রিপোর্টে এই ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। সম্প্রতি ভারতে Xiaom-র ছত্রছায়া থেকে বেড়িয়ে আলাদা ব্র্যান্ডের তকমা পেয়েছে Poco। সম্প্রতি এক YouTube ভিডিওতে Poco F2 Lite ফোনের ছবি ও স্পেসিফিকেশন সামনে এসেছে। তুলনামূলক ঝাপসা এই ছবিতে Poco F2 Lite ফোনটি দেখা গিয়েছে। ছবিতে এই ফোন দেখতে অনেকটা Redmi Note 7 Pro এর মতো। এছাড়াও ফোনের সেটিংসের একটি ছবি দেখা গিয়েছে। সেখানে ডিসপ্লের উপরে ‘Poco F2 Lite’ নামটি দেখা গিয়েছে।

সম্প্রতি Poco -কে পৃথক ব্র্যান্ডের তকমা দিয়েছে Xiaomi। এর কয়েক দিনের মধ্যেই YouTube এ Poco F2 Lite ফোনের ছবি সামনে এল। ছবিতে F2 Lite ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেখা গিয়েছে। ডিসপ্লের নীচে থাকছে তুলনামূলক চওড়া বেজেল। Redmi Note 7 Pro ফোনেও একই ডিজাইন দেখা গিয়েছিল।

Poco F2 Lite ফোনে MIUI স্কিনের উপরে Poco Luncher চলবে। Redmi K20 Pro ফোনের ক্যামেরায় Poco F2 Lite ফোনের ছবি তোলা হয়েছিল। Poco F2 Lite এর সাথে শীঘ্রই লঞ্চ হতে পারে Poco F2 আর Poco F2 Pro।

Poco F2 Lite ফোনে থাকতে পারে Snapdragon 765 চিপসেট। সম্প্রতি মিডরেঞ্জ 5G স্মার্টফোনের জন্য এই ফোন চিপসেট লঞ্চ করেছিল Qualcomm। অন্যদিকে Poco F2 ফোনে থাকতে পারে Snapdragon 865 চিপসেট। Poco F2 Lite ফোনে থাকতে পারে 6GB RAM। যদিও 4GB ও 8GB RAM ভেরিয়েন্টেও এই ফোন লঞ্চ হতে পারে। এই ফোনে কমপক্ষে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকতে পারে। ফোনের ভিতরে থাকতে পারে 5,000 mAh ব্যাটারি।