Download WordPress Themes, Happy Birthday Wishes

কম্পিউটারে খেলা যাবে ‘ডেজ গোন’

২০১৯ সালে ‘ডেজ গোন’ প্লেস্টেশনে রিলিজের পর থেকেই গেমারদের কাছে ব্যাপক আলোচিত একটি গেম। জনপ্রিয় এই ভিডিও গেম এবার পিসি ভার্সনে আসছে। আগামী ১৮ মে গেমটির পিসি ভার্সন রিলিজ করা হবে বলে জানিয়েছে নির্মাতা বেন্ড স্টুডিও।

আইজিএনের খবরে বলা হয়েছে, নতুন ‘ডেজ গোন’ গেমপ্লের ক্ষেত্রে গেমপ্ল্যানেও বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। নতুন ফিচার যুক্ত হয়েছে গেমে। সম্প্রতি ইউটিউবে এর ট্রেইলার প্রকাশ করা হয়েছে। ট্রেইলারে দেখা গেছে, পাহাড়ি জায়গা আর জঙ্গলের মধ্যে রয়েছে দুর্ধষ অ্যাকশন দৃশ্য। পিসি ভার্সন যে একদম জমজমাট হতে চলেছে, সে ইঙ্গিত রয়েছে ট্রেইলারে।

 

বেন্ড স্টুডিও জানিয়েছে, এতদিন শুধু প্লেস্টেশনে এই গেম খেলা যেত। তবে এবার পিসি ভার্সনেও আসছে ডেজ গোন গেম। তাই কিছু এক্সক্লুসিভ ফিচার যুক্ত হয়েছে খেলার মধ্যে। আল্ট্রা ওয়াইড মনিটরের জন্য এই গেম তৈরি করা হয়েছে। ঝকঝকে এই গেম পুরোটাই রয়েছে এইচডি রেজ্যুলেশনে। মাউস এবং কিবোর্ড সাপোর্টে খেলা যাবে। এছাড়া গেমিং কন্ট্রোলারও ব্যবহার করা যাবে।

প্লেস্টেশনে খেলা যায় এমন আরও অনেক গেমের ডেস্কটপ অর্থাৎ পিসি ভার্সন অদূর ভবিষ্যতে রিলিজ করার পরিকল্পনা রয়েছে বেন্ড স্টুডিওর।