Download WordPress Themes, Happy Birthday Wishes

নেটফ্লিক্সে মেগান-হ্যারি

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন মেগান মার্কেল এবং প্রিন্স হ্যারি। নেটফ্লিক্সের জন্য কনটেন্ট প্রডিউস করবে মেগান ও হ্যারির সংস্থা। নিজেদের প্রডাকশন কোম্পানিও খুলেছেন লস অ্যাঞ্জেলেসে।

তাদের দাতব্য সংস্থা আর্চওয়েল প্রডাকশন কোম্পানিটি স্বাধীনভাবে পরিচালনা করবে। নেটফ্লিক্সের সঙ্গে চুক্তির আওতায় তারা ফিচার ফিল্ম, শো ও বাচ্চাদের জন্য সিরিজ তৈরি করবে। কয়েক বছর মেয়াদি চুক্তিটি কত টাকায় সই হয়েছে- তা জানায়নি নেটফ্লিক্স।

মেগান মার্কেলের সঙ্গে হলিউডের সম্পর্ক পুরনো। তিনি নিজেও সিনেমা ও টিভি সিরিজে অভিনয় করেছেন। তবে তাই বলে ব্রিটেনের রানী এলিজাবেথ দ্বিতীয়র জীবনী নিয়ে নির্মিত ‘দ্য ক্রাউন’ সিরিজে তাকে দেখা যাবে না!

বিশ্বের ১৯ কোটির বেশি মানুষ নেটফ্লিক্স উপভোগ করেন। স্ট্রিমিং সেবাটির সঙ্গে চুক্তির পর তাদের প্রথম প্রকল্প হল- প্রকৃতি নিয়ে একটি ডকুমেন্টারি সিরিজ এবং একটি অ্যানিমেশন সিরিজ, যা মেয়েদের উদ্বুদ্ধ করবে বলে আশা করা হচ্ছে। কিন্তু বিনোদন জগতের অনুষ্ঠান প্রযোজনা করার কোনো অভিজ্ঞতা তার বা প্রিন্স হ্যারির নেই।

প্রেসিডেন্টের দায়িত্ব ছাড়ার পর ২০১৮ সালে বারাক ওবামাও নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি করেছিলেন। বারাক ওবামা ও মিশেল ওবামার প্রযোজনায় বানানো ‘আমেরিকান ফ্যাক্টরি’ সেরা ডকুমেন্টারি হিসেবে অস্কার জিতে নেয় গত বছর।