Download WordPress Themes, Happy Birthday Wishes

‘বাংলাদেশ আনলকড’ ফেসবুক গেম নিয়ে এলো বাংলাক্যাট

ফেসবুক ইনস্ট্যান্ট গেম চালু করেছে বাংলা ট্র্যাক লিমিটেড। তাদের হাত দিয়েই যাত্রা শুরু হলো ‘বাংলাদেশ আনলকড’ নামক এই গেমটি।

বাংলা ট্র্যাক লিমিটেড, ক্যাটারপিলার ইনক আমেরিকার অনুমোদিত ডিলার- যা আমাদের দেশে বাংলাক্যাট ব্র্যান্ড নামে পরিচিত । একটি সামাজিক উদ্দেশ্যকে সামনে রেখে বাংলাক্যাট ফেসবুকে এই গেমটি তৈরি করেছে।

বাংলাক্যাট, বাংলাদেশের জনসাধারণকে দেশের সংস্কৃতি, ইতিহাস, ভাষা, স্থান, অর্জন, অর্থনীতি ও সমাজ ব্যবস্থা, খেলাধুলা ও সমসাময়িক প্রেক্ষাপটের খবর জানানোর জন্য সর্বাধিক জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি গেমিং প্ল্যাটফর্ম শুরু করেছে। এই গেমটির স্লোগান পুরো গল্পকে এক লাইনে উপস্থাপন করে- “দেশকে জানুন, নিজেকে চিনুন!”।

যেহেতু এটা ফেসবুক প্লাটফর্মে চালু করা হয়েছে, যারা অংশগ্রহণ করতে আগ্রহী, তাদের গেমটি খেলতে অবশ্যই একটি জেনুইন ফেসবুক প্রোফাইল বা অ্যাকাউন্ট থাকতে হবে। এটি কোনও অ্যাপ নয়, তাই ডাউনলোড করার কোনো ঝামেলা নেই এবং বিনামূল্যে এটা খেলা যাবে। গেমিং লিঙ্কটি বাংলাক্যাট অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে- এবং লিঙ্কটি কোনও অংশগ্রহণকারীকে সরাসরি গেম এ রিডাইরেক্ট করবে।

ক্যাটারপিলারের গ্লোবাল ডিলার নেটওয়ার্কের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে, বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশিকা অনুযায়ী সমস্ত স্বাস্থ্যবিধি ও সুরক্ষা নিয়ন্ত্রণ ও অনুসরণ করে করোনার সময়ে বাংলাক্যাট ব্যবসা ও কার্যক্রম পরিচালনা করে আসছে । বাংলাদেশের টেকসই এবং উন্নত ভবিষ্যত বিনির্মানে বিদ্যুৎ ও অবকাঠামো উন্নয়নে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে জানিয়েছে বাংলাক্যাট।