Download WordPress Themes, Happy Birthday Wishes

লঞ্চের আগেই সামনে এল Realme C3 -এর ছবি ও স্পেসিফিকেশন

হাইলাইট :
  • ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা
  • ক্যামেরায় ক্রোমা বুস্ট, স্লো মোশন ভিডিও, এইচডিআর মোড থাকছে

6 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Realme C3। কম দামে একাধিক গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সহ এই ফোন নিয়ে আসবে Realme। সম্প্রতি নতুন ফোনের টিজার প্রকাশ করেছে Flipkart। ই-কমার্স ওয়েবসাইটে প্রকাশিত ছবিতে Realme C3 ডিসপ্লের উপরে ওয়াটার-ড্রপ নচ দেখা গিয়েছে। ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। নীল রঙে Realme C3-এর ছবি প্রকাশ করেছে জনপ্রিয় ই-কমার্স কোম্পানিটি। এই ফোনে থাকবে 5,000 mAh ব্যাটারি ।

আগামী সপ্তাহে লঞ্চের আগে Realme C3 টিজার প্রকাশ করে বাজার গরম করতে শুরু করল Flipkart। এই ফোনে রয়েছে একটি ওয়াটার-ড্রপ নচ সহ ডিসপ্লে। ফোনের পিছনে থাকছে দুটি ক্যামেরা। Flipkart টিজারে জানানো হয়েছে এই ফোনে একটি 5,000 mAh ব্যাটারি থাকবে। 3GB RAM + 32GB স্টোরেজ ও 4GB RAM + 64GB স্টোরেজে পাওয়া যাবে এই ফোন।

Realme C3-তে থাকবে 5,000 mAh ব্যাটারি। কোম্পানির দাবি এক চার্জে এই ফোনে 20.8 ঘণ্টা YouTube ভিডিও স্ট্রিম করা যাবে। এছাড়াও প্রায় দুই দিন টকটাইম সহ এই ফোন লঞ্চ হবে। Realme C3-তে থাকবে একটি 6.5 ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে Gorilla Glass-এর সুরক্ষা। এই ফোনে 89.8 শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও পাওয়া যাবে। ক্যামেরায় ক্রোমা বুস্ট, স্লো মোশন ভিডিও, এইচডিআর মোড থাকছে।

ইতিমধ্যেই Realme C3 লঞ্চ অনুষ্ঠানের আমন্ত্রণ পাঠিয়েছে চিনের কোম্পানিটি। যদিও এই ফোন দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।