Download WordPress Themes, Happy Birthday Wishes

দারুন অফারের সাথে ইভ্যালিতে Primo NH5: ডুয়াল ক্যামেরা, গ্র্যাডিয়েন্ট ডিজাইন, ৪জি কানেক্টিভিটি

বাজেটের ভেতর যারা চলনসই একটি স্মার্টফোন কিনতে চাচ্ছেন তাদের ওন্য ওয়ালটন সম্প্রতি নিয়ে এসেছে নতুন একটি বাজেট ওরিয়েন্টেড স্মার্টফোন Primo NH5।  প্রিমো NH সিরিজ বরাবরই বাজেট সিরিজ হিসেবে সকলের কাছে সমাদৃত, এবারও তার ব্যাত্তয় ঘটেনি। Primo NH5 স্মার্টফোনটি ইভ্যালিতে আকর্ষনীয় সব অফারের সাথে মাত্র ৬৬০০ টাকায় পাওয়া যাবে।

একনজরে Primo NH5

  • ৫.৭” ইঞ্চি ডিসপ্লে
  • ৪জি কানেক্টিভিটি
  • ডুয়াল ক্যামেরা সেটাপ
  • ১ জিবি র্যাম
  • ২৫০০ এমএএইচ ব্যাটারি

ইভ্যালিতে এই অফারের ভেতর থাকছে ১২ জিবি ফ্রি বাংলালিংক ডেটা। বাংলালিংক সিম ব্যবহার সকলে হ্যান্ডসেটটিতে প্রতিমাসে ১ জিবি করে ১২ মাসে তথা পুরো ১ বছরে ১২ জিবি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি পাওয়া যাবে ইভ্যালির সৌজন্যে একটি পোলে টিশার্ট।

স্মার্টফোনটিতে যা থাকছে

প্রিমো এনএইচ৫ স্মার্টফোনটিও একটি ৪জি কানেক্টিভিটি সম্পন্ন স্মার্টফোন, যা সম্প্রতি গ্রামীনফোনের চালু হওয়া ভয়েস অভার এলটিই তথা VoLTE কলিং সাপোর্ট করবে। ডিসপ্লে লাভারদের জন্য,  স্মার্টফোনটিতে পাওয়া যাবে ৫.৭ ইঞ্চি বিগ ডিসপ্লে। ফোনটির ফ্রন্ট প্যানেলে ৫ মেগাপিক্সেল সেলফি শুটারের পাশাপাশি এর ব্যাকে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ও একটি ভিজিএ সেন্সর সম্বলিত ডুয়াল ক্যামেরা মডিউল। স্মার্টফোনটির সিস্টেম ব্যাকআপ দিবে ১ জিবি র্যাম। আর সম্পূর্ণ ডিভাইসকে পাওয়ার ব্যাকআপ দিবে একটি ২৫০০ এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি। ফোনটিতে প্রাইমারি সিকিউরিটির জন্য থাকবে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ইভ্যালিতে অফারের সাথে ডিভাইসটি পাওয়া যাবে ৬৬০০ টাকায়।

 

তাই দারুন এই অফারটি থাকতে এখনই লুফে নিন Primo NH5 ডিভাইসটি। ওয়ালটনের সকল স্মার্টফোনের সাথেই পাবেন ১০১ দিনের প্রায়োরিটি সার্ভিস সহ ১ বছরের ফুল সার্ভিস ওয়ারেন্টি। তো আপনার বাজেট যদি ৬০০০ এর আসেপাশে হয়ে থাকে তবে স্মার্টফোনটি নিয়ে ভাবতে পারেন।