Download WordPress Themes, Happy Birthday Wishes

বহুল প্রত্যাশিত OnePlus 9 Pro লঞ্চ হবে ২৩ মার্চ, তার আগে প্রকাশ্যে মর্নিং মিস্ট কালারের ছবি

ওয়ানপ্লাসের ফ্ল্যাগশিপ OnePlus 9 সিরিজ এখন লঞ্চের দুয়ারে কড়া নাড়ছে। প্রিমিয়াম ফোনের জন্য প্রসিদ্ধ ওয়ানপ্লাস আগামী ২৩ মার্চ এই সিরিজের ফোনগুলির ওপর থেকে পর্দা তুলবে। তার আগেই অবশ্য ওয়ানপ্লাসের তরফ থেকে অফিসিয়াল ভাবে বলুন বা অন্যান্য আনঅফিসিয়াল উৎস থেকে OnePlus 9 সিরিজের আপকামিং ফোনগুলির বিষয়ে একের পর তথ্য সামনে আসছে। OnePlus 9 সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ভ্যারিয়েন্ট, অর্থাৎ OnePlus 9 Pro এখন নিঃসন্দেহে চর্চার কেন্দ্রে। লঞ্চের পূর্বে এবার খোদ ওয়ানপ্লাসের সিইও পিট লাউ (Pete Lau) ওয়ানপ্লাস ৯ প্রো-র মর্নিং মিস্ট (Morning Mist) কালার ভ্যারিয়েন্টের ছবি নেটমাধ্যমে প্রকাশ করলেন।

লাউ কালারের পাশাপাশি ওয়ানপ্লাস ৯ প্রো-র চর্তুদিকের ডিজাইন পোস্টে তুলে ধরেছেন। ওয়ানপ্লাস ৯ প্রো-তে যে কিছুটা কার্ভড ডিসপ্লে থাকবে তা পোস্টে ফোনটির এক ঝলক দেখা মাত্রই স্পষ্ট। ডিসপ্লের বাম দিকে সেলফি ক্যামেরার জন্য কাটআউটের উপস্থিতি দেখা যাচ্ছে। ফোনের পেছনে থাকবে কোয়াড ক্যামেরা সিস্টেম ও ক্যামেরা মডিউলের ভেতরের টেক্সটে হ্যাসেলব্ল্যান্ড বলে লেখা আছে।

OnePlus 9 Pro স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওয়ানপ্লাস ৯ সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেল ওয়ানপ্লাস ৯ প্রো ফোনটির রেন্ডার সম্প্রতি ফাঁস হয়েছিল। লিক রেন্ডার অনুযায়ী, ফোনটি ৬.৭ ইঞ্চি ১২০ হার্টজ AMOLED ডিসপ্লের সঙ্গে আসবে। আবার এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর পাশাপাশি ১২ জিবি পর্যন্ত র‌্যাম থাকবে বলে প্রত্যাশা করা যায়। এছাড়া ওয়ানপ্লাস ৯ প্রো তে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। আবার ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধার সঙ্গে পাওয়া যাবে ৫০ ওয়াট পর্যন্ত ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

OnePlus 8 Pro-র রিয়ার প্যানেলে থাকবে হ্যাসেলব্ল্যাড ব্র্যান্ডিং এর কোয়াড ক্যামেরা সেটআপ। ক্যামেরা মডিউলে দুটি বড়ো ও দুটি অপেক্ষাকৃত ছোট সেন্সর থাকবে। প্রাইমারি ও সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এতে সনির ৪৮ মেগাপিক্সেল IMX789 সেন্সর ও সনির ৫০ মেগাপিক্সেল IMX766 আল্ট্রাওয়াইড লেন্স দেওয়া হবে। আবার ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, ছোট সেন্সরগুলি হবে ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

OnePlus 9 Pro কালার অপশন

মর্নিং মিস্ট কালারে ওয়ান প্লাস নাইন প্রো-র আগমন এখন সুনিশ্চিত। এছাড়াও, ফোনটি অ্যাস্ট্রাল ব্ল্যাক ও পাইন গ্রিন কালার অপশনে উপলব্ধ হবে।