Download WordPress Themes, Happy Birthday Wishes

4G এখন হাতের মুঠোয়, ওয়ালটন PRIMO GF7 মাত্র ৫,৯৯৯ টাকায় !

4G স্মার্টফোন ব্যায়বহুল !! এই ধারণা পালটে দিলো ওয়ালটন। GF সিরিজ মানেই সাশ্রয়ী মূল্যের বাজেট স্মার্টফোন, এর ধারাবাহিকতায় ওয়ালটন 4G সাপোর্টেড Primo GF7 বাজারে লঞ্চ করলো। ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে, থাকছে Android Oreo 8.1 এর নতুন Go Edition এবং ২৭০০ মিলি-অ্যাম্পিয়ার ব্যাটারি। কোয়াড-কোর প্রসেসর ও ১ জিবি ডিডিআরথ্রি র‍্যাম। এছাড়া ও রয়েছে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার।

মজার ব্যাপার হচ্ছে এ সকল ফিচার সমৃদ্ধ Primo GF7 বাংলাদেশে তৈরি, এ আকর্ষনীয় 4G Primo GF7 স্মার্ট ফোন পাওয়া যাচ্ছে মাত্র ৫,৯৯৯ টাকায়।

এক নজরে Primo GF7

  • 4G সাপোর্টেড
  • ৫.৩৪” ফুল ভিউ আই পি এস ডিসপ্লে (১৮ঃ৯ এস্পেক্ট রেশিও )
  • ২.৫ ডি কার্ভ গ্লাস
  • অ্যান্ড্রয়েড ৮.১ ( গো এডিটেশন )
  • ১.২৫ গিগাহার্জ কোয়াড-কোর প্রসেসর
  • র‍্যাম ১জিবি DDR3 ; রম ৮জিবি
  • বি এস আই ৫মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা সাথে এলিডি ফ্ল্যাশ
  • ফ্রন্টে ৫ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা সাথে সফট এলিডি ফ্ল্যাশ
  • ২৭০০ এম এ এইচ ব্যাটারি

 

ডিসপ্লে এবং বডি

ডিভাইসটিতে রয়েছে ৫.৩৪” ইঞ্চি এর এইচডি আইপিএস প্যানেল। এটিতে ১৮:৯ রেশিও এর ফুল ভিউ ডিসপ্লে রয়েছে। গেমিং, মুভি ওয়াচিং এর ক্ষেত্রে পাওয়া যাবে দারুন এক্সপেরিয়েন্স।

এটি FWVGA+ ডিসপ্লে যার রেজুলেশন ৪৮০*৯৬০ পিক্সেল। ডিভাইসটি ২ ফিংগার মাল্টিটাচ সাপোর্টেড। আইপিএস ডিসপ্লে হওয়ার কারনে ভিউইং অ্যাঙ্গেল নিয়ে কোন সমস্যা হবে না। ডিসপ্লেটি সাইড দিয়ে ২.৫ ডি কার্ভড হওয়ার কারনে স্মার্টফোনের ডিজাইনকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

ডিভাইসটির ডিজাইন কার্ভ হওয়ায় ইউজারের হাতে অনেকটাই কমফোর্টেবল ফিল করবে।

ডিভাইসটির রিয়ার প্যানেলে ক্যামেরা এবং ফিংগার প্রিন্ট সেন্সর মডিউল দেখতে খুবই সুন্দর এবং আকর্ষনীয়। ডিভাইসটির আপার প্যানেলে রয়েছে ৩.৫ এমএম হেডফোন জ্যাক, ২.০ ইউএসবি পোর্ট এবং হেডফোন জ্যাক। বাম সাইডে রয়েছে ভলিউম এবং পাওয়ার বাটন।

ক্যামেরা

ক্যামেরায় থাকছে বিএসআই ৫মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা সাথে এলিডি ফ্ল্যাশ এবং ফ্রন্টে ৫ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা সাথে সফট এলিডি ফ্ল্যাশ। পিকচার কোয়ালিটি শার্পনেস ওভারঅল ভালোই ছিলো বাজেট স্মার্টফোন হিসেবে।

ক্যামেরা মুডে থাকছে সেলফি এক্সপার্টদের জন্য ফেস বিউটি মোড, এ এছাড়া ও রয়েছে প্যারানামা মুড, এইচডিআর মুড এবং প্রফেশনাল মুড।

ইউজার ইন্টারফেস

ইউজার ইন্টারফেস হিসেবে থাকছে এন্ড্রয়েড ৮.১ অরিও (গো এডিটেশন )। এন্ড্রয়েড অরিও গো মূলত কাস্টমাইজ, এন্ট্রি লেভেলের স্মার্টফোনর জন্য তৈরি করা। গো এডিটেশনে বিন্ডইন অ্যাপ হিসেবে থাকছে জিমেইল গো, ফাইল গো ,গোগল গো, ম্যাপ গো ও অ্যাসিস্ট্যান্ট ।

স্টক লাভারদের জন্য ইউজার থিম হিসেবে স্টক থিম ব্যাবহার হরা হয়েছে ,

হার্ডওয়্যার

 

ডিভাইসটিতে ব্যাবহার করা হয়েছে MediaTek MT6567 1.25GHz কোয়াড কোর প্রসেসর, জিপিউ হিসেবে মালি T720 এবং ১জিবি ১ জিবি ডিডিআরথ্রি র‍্যাম যাতে সাধারনত কিছু অ্যাপলিকেশন ইনস্টল করলে ৪৫% ফাঁকা থাকে ও ৮ জিবি রম ব্যাবহার করা হয়েছে। ইন্টারনাল মেমোরী ৮ জিবি এর ভেতর ৫.২২ জিবি ব্যবহারযোগ্য।

সেন্সর হিসেবে রয়েছে অ্যক্সেলেরোমিটার, লাইট, প্রোক্সিমিটি সেন্সর।

পিছনের ফিঙার প্রিন্ট স্ক্যানার দিয়ে ইউজার সহজেই ফটো ক্যাপচার করতে পারবেন, সেলফিতে এই ফিচারটি অধিক কার্যকর।

ডিভাইসটিতে থাকছে ২ ফিঙার মাল্টিটাস্কিং এর সুবিধা, গেমস খেলায় কিংবা স্ক্রোলিংএ ইউজার স্মুথ ফিল পাবেন।

বেঞ্চমার্ক অ্যাপে ডিভাইসটি স্কোর করেছে সিঙ্গেল কোরে ৫৪৬ এবং মাল্টি কোরে ১৩৮৮

কুইক অপটিমাইজের জন্য বিন্ডইন ভাবে রয়েছে ডুরাস্পীড এতে ইউজার ল্যাকিংস ছাড়া দ্রুত অ্যাপ ওপেন করতে পারবেন।

সবমিলিয়ে বলতে গেলে ৫,৯৯৯ টাকার বাজেট স্মার্ট ফোন হতে পারে বেস্ট স্মার্ট ফোন, নরমল ইউজারদের সকল চাহিদা মেটাতে Primo GF7 স্মার্ট ফোন সক্ষম।