Download WordPress Themes, Happy Birthday Wishes

ওয়ালটন PRIMO S6 INFINITY ফুল হ্যান্ডস অন রিভিউ

Primo S6 infinity, নাম শুনে বোঝা যাচ্ছে  যে নিশ্চয়ই এ ফনে কিছু একটা আছে, ১৮ঃ৯ ফুল ভিউ আর প্রিমিয়াম বিল্ড ক্যোয়ালিটি ডিজাইন দেখে যে কেউ এর প্রেমে পড়তে বাধ্য। ৪জি সাপোর্টেড এই ফোনতি তে অপারেটিং  সিস্টেম হিসেবে রয়েছে এন্ড্রয়েড ৮.০ ওরিয়ো, ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ৬৪বিট ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। ৩ জিবি LPDDR3 Ram, ৩২ জিবি রম। লং টাইম ব্যাকআপের জন্য থাকছে ৩০০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি।

 

আরও রয়েছে ২.০ অ্যাপাচারের ১৩ মেগাপিক্সেল ফেস ডিটেকসন  অটো ফোকাস ক্যামেরা এবং ফ্রন্টে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। অরো আনেক ফিচারচ রয়েছে এই ডিভাইসটিতে। Primo S6 infinity এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫,৪৯০ টাকা মাত্র।

একনজরে প্রিমো এস৬ ইনফিনিটি

  • ৫.৫ ইঞ্চি আইপিএস অন-স্ক্রীন এলসিডি ডিসপ্লে।
  • ৩ জিবি LPDDR3 Ram, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ/ রম এবং ২৫৬ জিবি পর্যন্ত মেমোরি বৃদ্ধি করা যাবে।
  • এন্ড্রয়েড ৮.০ ওরিয়ো ভার্সন।
  • 64-Bit 1.3GHz কোয়াড কোর সিপিইউ।
  • ৩০০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি।
  • ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা।

আনবক্সিং

বক্সটিতে  Primo S6 Infinity এর সাথে থাকছে একটি স্ট্যান্ডাড হেডফন, ইউ এস বি চার্জার উইথ ডাটা কেবল, সিম ইজেক্ট্‌ ট্রান্সপারেন্ট ব্যাক কভার এবং সর্বশেষে থাকছে ওয়ারেন্টি কার্ড।

 

 

বডি ও বিল্ড ক্যোয়ালিটি

বিল্ড ক্যোয়ালিটির কথা বলতেগেলে এক কথায় অসাধারন, প্রিমিয়াম আউটলুক যে কারোর চোখ আটকে যাবে। ডিভাইসটির উচ্চতা ১৪৮ মিলিমিটার এবং প্রস্হ ৭১.৫ মিলিমিটার। ব্যাটারি সহ ১৪৩ গ্রাম।

 

ডিভাইসটির বডি সম্পূর্ণ প্লাস্টিকের তৈরি, চারপাসে কার্ভ রাখা হয়েছে এটি ফোনটির সৌন্দর্য অনেকগুণ বারিয়ে দিয়েছে। এছাড়া ও হাতে খুব সুন্দর গ্রিপ করছিলো।

 

 

কল মুড

স্ট্যান্ডবাই অবস্থায় ২টি ৪জি সাপোর্টেড সিম ব্যাবহার করা যাবে। প্রথম টি মাইক্রো সিম সল্টে এবং দ্বিতীয়টি ন্যানো সিম সল্টে তবে SD Card বযাহার করতে চাইলে দ্বিতীয় সিম কার্ড ব্যাবহার করা যাবে না। আশাকরি গ্রাহকের সেটির দরকার হবে না কারন ইন্টারনাল স্টোরেজ হিসেবে ৩২ জিবি ফোনে থাকছে।

 

নেটওয়ার্ক প্যারামিটারস

Network Type: LTE / UMTS / GSM

Network Band:

2G (GSM 850/900/1800/1900 MHz),

3G (UMTS 850/900/1900/2100 MHz),

4G (LTE FDD 800/850/900/1800/1900/2100/2600 MHz,

(LTE TDD 1900/2300/2500/2600 MHz)

 

Network Speed: GPRS / EDGE/ 3G/ HSPA+/ 4G LTE

 

স্ক্রীন প্যারামিটারস

ডিসপ্লে হিসেবে থাকছে ৫.৫ ইঞ্চি ১৮ঃ৯ ফুল ভিউ আইপিএস ডিসপ্লে । ভিডিও রেজুলেশন ১৪৪০X৭২০ পিক্সেল, ২৬এম কালারস সাপোর্টেড। এছাড়া ও ডিসপ্লেটি ২.৫ডি কার্ভ

 

হার্ডওয়্যার

প্রসেসর হিসেবে থাকছে ৬৪বিট ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। ৩ জিবি LPDDR3 Ram, ৩২ জিবি রম। গ্রাফিক্স প্রোসেসিং ইউনিতে থাকছে মালি টি ৭২০। লং টাইম ব্যাকআপের জন্য থাকছে ৩০০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি।

 

ডিভাইসটি ৫ ফিঙার মাল্টিটাচিং সুবিধা রয়েছে। বেঞ্চমার্কে স্কোর এসেছে৪১৯৪১ এবং গিকবেঞ্চ অ্যাপে সিঙ্গেল কোরে এর স্কোর এসেছে ৫৮৭ আর মাল্টি কোরে ১৬৪৯।

 

ক্যামেরা প্যারামিটারস

রেয়ারে বাম পাসে রয়েছে বিএস আই সেন্সর যুক্ত ১৩ মেগাপিক্সেল ফেস ডিটেকসন  অটো ফোকাস ক্যামেরা সাথে এলিডি ফ্ল্যাশ। f2.0 অ্যাপাচারের এই ক্যামেরাটি দিয়ে লো লাইটে দারুন ছবি পাওয়া যাবে।

 

ক্যামেরা ফিচারের মধ্যে রয়েছে  BSI Sensor, Face Detection, Digital Zoom, Self-timer, Auto-Focus, Touch Focus, Touch Shot এবং ক্যামেরা সেটিংস ও মুড গুলো হচ্ছে Exposure Control, Auto Scene, Geo-tagging, Fingerprint Capture, Face Beauty, Slow Motion, Time-laps

 

এ ছাড়া ও Full HD-1920×1080 রেজুলেসনে ভিডিও রেকর্ড করা যাবে।

 

ফ্রন্টে রয়েছে  f2.2 অ্যাপাচারের BSI 8MP ক্যামেরা সাথে থাকছে  সফট LED ফ্ল্যাশ

ক্যামেরা ফিচার গুল হচ্ছে  BSI Sensor, Face Detection, Digital Zoom, Self-timer, Touch Shot

Settings & Modes: Exposure Control, Auto Scene, Front Mirror, Geo-tagging, Fingerprint Capture, Face Beauty, Time-lapse, Filter Mode, GIF

1280×720 HD ভিডিও রেকর্ড করার সুবিধা রয়েছে ।

 

মাল্টিমিডিয়া

মুভি কিংবা ভিডিও দারুন ভাবে উপভোগ করার জন্য ১০৮০পিক্সেল ফুল এইচডি ভিডিও প্লেব্যাক ও এফ এম রেডিও সথে রেকর্ডিং এর সুবিধা থাকছে ।

 

কান্টেভিটি

Wi-Fi, Bluetooth V4, Hotspot, OTG with Reverse Charging, Wireless Display (Cast Screen)

 

সেন্সরস

সেন্সর হিসেবে থাকছে অ্যক্সেলেরোমিটার,গ্রাভিটি, লাইট, প্রোক্সিমিটি ম্যাগনেটিক ফিল্ড, হল সেন্সর ও রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

 

Special Feature:

  • 5.5-inch 18:9 Full-View IPS Display
  • 4G Network Supports
  • Split Screen
  • OTG with Reverse Charging
  • Screen Recorder
  • Smart Eye Protection
  • Notification Light