Download WordPress Themes, Happy Birthday Wishes

পাবজি রয়্যাল পাস সিজন ১৮ উন্মুক্ত

চীনা প্রতিষ্ঠান টেনসেন্টের ‘পাবজি মোবাইল’ বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম। নিত্যনতুন নানা ফিচারের কারণে গেমটির ভক্ত সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে। তারই ধারাবাহিকতায় পাবজি মোবাইল ভক্তদের জন্য এলো নতুন সুখবর। ভক্তরা এবার মাততে পারবেন ‘হান্ড্রেড রিদমস’ থিমের রয়্যাল পাস সিজন ১৮-এর উত্তেজনায় এবং ইন-গেম চ্যালেঞ্জ শেষ করলেই মিলবে নতুন নতুন পুরস্কার।

রয়্যাল পাস সিজন ১৮ উপভোগ করা যাবে পাবজি মোবাইল-এর ১.৩ আপডেটেড ভার্সনে, যা বিনামূল্যে ডাউনলোড করা যাবে গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে।

পাবজি মোবাইলের ভার্সন ১.৩ আপডেটে নতুন সব অস্ত্র, যানবাহন, গেম-মোডস সহ আরও অনেক ফিচার রয়েছে। যেসকল প্লেয়াররা রয়্যাল পাস সিজন ১৮-এ নিবন্ধন করবেন, তারা ইন-গেম চ্যালেঞ্জের মাধ্যমে ২ সেট র‍্যাংকড পুরস্কার আনলক করার সুযোগ পাবেন। নতুন পুরস্কারগুলোর মধ্যে স্পেশাল এইউজি এবং কার৯৮কে এর স্কিন, ভায়োলিন মিউজিক সেট সহ থাকছে আরও অনেক কিছু।

পাবজি মোবাইল-এর নতুন মিশনে পাওয়া যাচ্ছে একটি নতুন অ্যাডভেঞ্চার ইভেন্ট। ইভেন্টের শুরুতে ৪ জন নারীকে সঙ্গে নিয়ে একজন ভায়োলিন-প্লেয়িং চরিত্র হাজির হবেন। মিউজিক শুরুর পরপর প্লেয়াররা অ্যাডভেঞ্চার ভাউচার সংগ্রহ করতে পারবেন, যা পরবর্তীতে বিভিন্ন ফ্রি র‍্যাংকড পুরস্কারের বিনিময়ে অদল-বদল করা যাবে।

রয়্যাল পাস সিজন ১৮ ছাড়াও পাবজি মোবাইল তাদের আসন্ন ৩ বছর পূর্তি উদযাপনের বিষয়ে বিশেষ আয়োজন ঘোষণা করেছে। আগামী ২১ মার্চ তারিখে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকা ডিজে অ্যালেসো, লস্ট ফ্রিকুয়েন্সিসসহ আরও একজন ডিজে পাবজি মোবাইলে তাদের নতুন গান প্রথমবারের মতো প্রকাশ করবেন এবং একটি অসাধারণ স্পেশাল ইন-গেম লাইভ পারফরম্যান্স করবেন