Download WordPress Themes, Happy Birthday Wishes

ওয়ালটনের কমার্শিয়াল এসিতে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি

বাণিজ্যিকভাবে ব্যবহৃত ক্যাসেট ও সিলিং টাইপ এয়ার কন্ডিশনার বা এসিতে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার ঘোষণা দিলো ওয়ালটন। অফিস, স্কুল-কলেজ, হাসপাতাল, মসজিদ-মাদ্রাসা ইত্যাদি স্থাপনায় ব্যবহৃত ক্যাসেট ও সিলিং টাইপ এসিতে বাংলাদেশে ওয়ালটনই প্রথম রিপ্লেসমেন্ট গ্যারান্টির সুবিধা দিচ্ছে।

রিপ্লেসমেন্ট সুবিধা ছাড়াও ওয়ালটনের কমার্শিয়াল এসির কম্প্রেসরে ৫ বছরের গ্যারান্টি সুবিধার ঘোষণা দেওয়া হয়েছে। আগে এ গ্যারান্টির মেয়াদ ছিল তিন বছর।

গত শনিবার (২৭ মার্চ, ২০২১) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে এক ডিক্লারেশন প্রোগ্রামে কমার্শিয়াল এসির ক্ষেত্রে এসব সুবিধা ঘোষণা করা হয়।

সে সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, ওয়ালটন এসির সিইও তানভীর রহমান, করপোরেট সেলস বিভাগের প্রধান সিরাজুল ইসলাম, এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, এসির চিফ অপারেটিং অফিসার সন্দ্বীপ বিশ্বাস, গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রধান প্রকৌশলী আরিফুল ইসলাম, এসি সেলস মনিটরিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান জাহিদুল ইসলাম প্রমুখ।

ওয়ালটন এসির সিইও তানভীর রহমান জানান, গ্রাহকদের হাতে সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক প্রযুক্তির পণ্য তুলে দেওয়ার পাশাপাশি সর্বোচ্চ বিক্রয়োত্তর ও ক্রেতা সুবিধা দেওয়ার প্রতিও বিশেষ গুরুত্ব দিয়েছে ওয়ালটন। তাই ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিক মানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হচ্ছে। সর্বোচ্চ গুণগত মানের এই আত্মবিশ্বাসেই ওয়ালটনের ক্যাসেট ও সিলিং টাইপ কমার্শিয়াল এসিতে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা এবং কম্প্রেসরে পাঁচ বছরের গ্যারান্টি ঘোষণা করা হয়েছে। সারা দেশে বিস্তৃত ওয়ালটন সেলস নেটওয়ার্কের মাধ্যমে পাওয়া যাচ্ছে সাশ্রয়ী মূল্যের কমার্শিয়াল এসি। নগদ মূল্যের পাশাপাশি আছে সহজ কিস্তিতে কেনার সুযোগ।

ওয়ালটন এসি আরঅ‌্যান্ডডি বিভাগের প্রধান প্রকৌশলী আরিফুল ইসলাম বলেন, ‘ওয়ালটনের বৃহৎ ও শক্তিশালী আরঅ‌্যান্ডডি টিমের প্রকৌশলীরা এসিতে অত্যাধুনিক প্রযুক্তি যুক্ত করছেন প্রতিনিয়ত। সর্বোচ্চ গুণগত মান, দীর্ঘস্থায়িত্ব ও কুলিং পারফরমেন্স নিশ্চিত করতে ওয়ালটনের ক্যাসেট ও সিলিং টাইপ কমার্শিয়াল এসিতে ব্যবহার করা হচ্ছে হাইড্রোফিলিক গোল্ডেন ফিন কনডেনসার। রয়েছে ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ও অধিক শক্তিশালী স্ক্রল টাইপ কম্প্রেসর। যাতে ব্যবহৃত হচ্ছে সম্পূর্ণ পরিবেশবান্ধব আর৪১০এ রেফ্রিজারেন্ট। মূলত, এসব কারণেই ওয়ালটন এসিতে টেকসই ও দীর্ঘস্থায়ী কুলিং পারফরমেন্সের নিশ্চয়তা দেওয়া সম্ভব হচ্ছে।’

এসির সিওও প্রকৌশলী সন্দ্বীপ বিশ্বাস জানান, স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, হাসপাতাল, হোটেল, রেস্টুরেন্ট, কনফারেন্স হলের মতো মাঝারি স্থাপনার জন্য ৪ ও ৫ টনের ক্যাসেট এবং সিলিং টাইপ এসি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। শিগগিরই একই টাইপের ২ ও ৩ টনের এসি উৎপাদন শুরু করা হবে। এছাড়া, বড় স্থাপনার জন্যও ওয়ালটনের আছে ভেরিয়্যাবল রেফ্রিজারেন্ট ফ্লো বা ভিআরএফ এবং চিলার। যদিও আবাসিক ব্যবহারের জন্য রয়েছে অসংখ্য মডেলের ১, ১.৫ ও ২ টনের স্প্লিট টাইপ এসি। এসব এসিতে এক বছরের রিপ্লেসমেন্টের পাশাপাশি কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি দেওয়া হচ্ছে।

দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৬টি সার্ভিস সেন্টার। যেখানে কাজ করছেন আড়াই হাজারেরও বেশি সার্ভিস এক্সপার্ট। ওয়ালটনের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানরা প্রতি ১০০ দিন পর পর এসির ক্রেতাদের ফ্রি সার্ভিস দিচ্ছেন।