Download WordPress Themes, Happy Birthday Wishes

Xiaomi-কে টেক্কা দিতে 108MP ক্যামেরার স্মার্টফোন আনছে Realme

শীঘ্রই 5G স্মার্টফোন আনছে Realme, আগামীকাল বড় ঘোষণাসম্প্রতি 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হয়েছে Mi Note 10। আপাতত ইউরোপে লঞ্চ হলেও কয়েক দিনের মধ্যেই ভারতে সেই ফোন লঞ্চ হতে পারে। Xiaomi কে চাপে ফেলতে এবার 108 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন আনছে Realme। সম্প্রতি এই কথা জানিয়েছেন ভারতে Realme প্রধান মাধব শেঠ। এই বছর Redmi K20 ফোনের পপ-আপ ক্যামেরার ফোনের সাথে প্রতিযোগিতায় Realme নিয়ে এসেছিল Realme X। এর পরে Redmi Note 8 Pro ফোনের 64 মেগাপিক্সেল ক্যামেরাকে টেক্কা দিতে লঞ্চ হয়েছে Realme XT।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাধব বলেন 108 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন তৈরি করছে Realme। যদিও কবে এই ফোন লঞ্চ হবে জানাননি তিনি।

গত মাসে Realme X2 Pro লঞ্চ ইভেন্টে Gadgets 360 প্রতিনিধির সাথে কথা প্রসঙ্গে 108 মেগাপিক্সেল ফোন লঞ্চের আভাস দিয়েছিলেন মাধব। সেই অনুষ্ঠানে তিনি বলেছিলেন সব গ্রাহকের কাছে অত্যাধুনিক প্রযুক্তি পৌঁছে দিতে যায় Realme।

“বাণিজ্যিক কারণে আমরা ভালো স্পেসিফিকেশন ব্যবহার করি না। গ্রাহকের ব্যবহারের জন্য আমরা ভালো স্পেসিফিকেশন ব্যবহার করি। স্পেসিফিকেশনকে বাণিজ্যিকভাবে ব্যবহার আমি ব্যক্তিগতভাবে পছন্দ করি না।” বলেন মাধব।

অগাস্ট মাসে 108 মেগাপিক্সেল স্মার্টফোন ক্যামেরা সেন্সর লঞ্চ করেছিল Samsung। নতুন ISOCELL Bright HMX সেন্সরের সাইজ 1/1.33 ইঞ্চি। ইতিমধ্যেই এই সেন্সর ব্যবহার করে 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হয়েছে Mi Note 10।