Download WordPress Themes, Happy Birthday Wishes

নতুন গেমিং ফোন আনল রিয়েলমি

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করল তাদের গেমিং পাওয়ার হাউস রিয়েলমি নারজো ৩০এ। সম্প্রতি এক অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটি উন্মোচিত হয়। এর দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ১২,৯৯০ টাকা।

নারজো সিরিজ রিয়েলমি ব্র্যান্ডের গেমিং সিরিজ। এর গেমিং প্রসেসর ও ফিচার গেমিংকে আরও দ্রুততর ও স্মুথ করে। দারুণ গেমিং অভিজ্ঞতা উপহার দিতে নারজো সিরিজের সর্বশেষ সংযোজন নারজো ৩০এ-তে রয়েছে ২.০ গিগাহার্জ গতির অক্টা-কোর, এআরএম মালি-জি৫২ জিপিইউ এবং শক্তিশালী হেলিও জি৮৫ প্রসেসর। নারজো ৩০এ দিয়ে কোনো ল্যাগ ছাড়া অনায়াসে খেলা যাবে পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি এবং অ্যাসফাল্ট নাইন এর মতো হেভি গেমগুলো

রিয়েলমির নারজো সিরিজের নতুন এই স্মার্টফোনে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮-ওয়াটের টাইপ-সি কুইক চার্জার। পাশাপাশি রয়েছে রিভার্স চার্জিং সুবিধা, মানে ফোনটিকে পাওয়ার ব্যাংকের মতো ব্যবহার করে ওটিজি ক্যাবলের মাধ্যমে অন্যান্য স্মার্ট ডিভাইস চার্জ করা যাবে।

ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি ২০:৯ বিশাল স্ক্রিন এবং সদ্য আপগ্রেডেড স্ট্যাক প্রক্রিয়া, যার ফলে ভিজ্যুয়ালে কোনো ল্যাগ ছাড়াই গেম, অডিও এবং ভিডিওর উন্নত অভিজ্ঞতা উপভোগ করা যাবে। অ্যান্ড্রয়েড ১০ এর উপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই অ্যান্ড্রয়েড অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। ডুয়াল মোড মিউজিক শেয়ার, থ্রি-ফিঙ্গার সিলেক্টেড স্ক্রিনশট, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত রিয়েলমি নারজো ৩০এ লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু কালারে পাওয়া যাবে।

রিয়েলমি নারজো ৩০এ বাজারে আনার পাশাপাশি চলছে নারজো গেমিং চ্যাম্পিয়নশিপ: সিজন ১। প্রথম সিজনে ৭২টি স্কোয়াড সুযোগ পেয়েছে, প্রতিযোগীরা লড়বে ফ্রি ফায়ারের মাঠে। কোয়ালিফায়ার শেষে ২৩ এবং ২৪ মার্চ সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। ২৫ মার্চ সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে মেগা-ফাইনাল। সিজন ১-এ থাকছে ১ লাখ টাকার প্রাইজপুল। পাশাপাশি, রিয়েলমির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে হতে যাওয়া সেমিফাইনাল, ফাইনালের লাইভ স্ট্রিম শেয়ার করলে সর্বোচ্চ শেয়ারকারী পাবেন নারজো ৩০এ সহ অসংখ্য আকর্ষণীয় পুরস্কার।